Admit CardGovernment JobJob Circular

রাজউক চাকরির বিজ্ঞপ্তি ও অ্যাডমিট কার্ড ২০২২ – rajuk.teletalk.com.bd

রাজউক টেলিটক আবেদন, অ্যাডমিট কার্ড 2022- চাকরির বিজ্ঞপ্তি

রাজধানী উন্নয়ন কর্ত্রীপক্ষ রাজউক চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে। রাজউকের নিয়োগ বিজ্ঞপ্তি ২৯-নভেম্বর-২০ তারিখে প্রকাশিত হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিতে সমস্ত পদের জন্য বিশদ যোগ্যতা, আবেদনের শেষ তারিখ, অ্যাডমিট কার্ড ডাউনলোড, নিয়োগ পরীক্ষা সংক্রান্ত তথ্য এবং নিয়োগ পরীক্ষার ফলাফল সংক্রান্ত নির্দেশাবলী রয়েছে।

চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, 25টি বিভাগে 219 জনকে নিয়োগ দেওয়া হবে। উল্লেখযোগ্য পদগুলি হল সহকারী প্রকৌশলী, সহকারী পরিচালক, হিসাবরক্ষক, উচ্চ বিভাগের সহকারী, অডিটর এবং অন্যান্য।

অনলাইনে আবেদন করুন [রাজউক টেলিটক কম বিডি]

যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন ফি টেলিটকের মাধ্যমে পরিশোধ করতে হবে। অনলাইন আবেদন শুরু হবে 3 ডিসেম্বর 2020, সকাল 10 টা থেকে। 22 ডিসেম্বর 2020 পর্যন্ত আবেদন জমা দেওয়া যাবে। আবেদনপত্রের জন্য নিচের নির্দেশাবলী অনুসরণ করুন।

  • rajuk.teletalk.com.bd ভিজিট করুন, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের অনলাইন এবং এসএমএস ভিত্তিক নিয়োগ ব্যবস্থা ওয়েবসাইট।
  • আবেদনপত্রে ক্লিক করুন (অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন) বিকল্পে।
  • আপনি যে পদের জন্য আবেদন করতে চান তা নির্বাচন করুন।
  • সমস্ত প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন ফর্ম পূরণ করুন.
  • পরবর্তী ধাপ হল আপনার সাম্প্রতিক ছবি এবং স্বাক্ষর আপলোড করা। চিত্রগুলি 300 x 300 পিক্সেল হওয়া উচিত এবং ফাইলের আকার সর্বাধিক 100 KB হওয়া উচিত৷ স্বাক্ষর অবশ্যই 300 x 80 পিক্সেল এবং ফাইলের আকার সর্বাধিক 60 KB এর মধ্যে হতে হবে।
  • সব তথ্য সঠিক হলে আবেদনপত্র জমা দিন।

টাকা দেবার নির্দেশ:

সফলভাবে অনলাইনে আবেদন করার ৭২ ঘণ্টার মধ্যে প্রার্থীদের আবেদন ফি দিতে হবে। আবেদন করার পরেও নির্ধারিত সময়ের মধ্যে আবেদন ফি পরিশোধ করতে ব্যর্থ হলে আবেদন প্রত্যাখ্যান করা হবে। টাকা দিতে হবে। 700/500 টেলিটক প্রি-পেইড মোবাইলের মাধ্যমে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের বিভিন্ন পোস্টে। আবেদনের ফি দুটি মেসেজের মাধ্যমে পরিশোধ করতে হবে।

প্রথম মেসেজ:

আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে RAJUK <space> User ID লিখে ১৬২২২ নম্বরে মেসেজ পাঠান।

প্রথম বার্তা পাঠানো হলে আপনি একটি উত্তর পাবেন। ফিরতি বার্তায় আপনার বিশদ বিবরণ, আবেদনের ফি এবং একটি পিন নম্বর অন্তর্ভুক্ত থাকবে। আপনার সমস্ত তথ্য সঠিক হলে, আপনাকে এই পিন নম্বরটি ব্যবহার করে দ্বিতীয় বার্তা পাঠাতে হবে।

দ্বিতীয় বার্তা:

মোবাইলের মেসেজ অপশনে গিয়ে রাজউক <স্পেস> ইয়েস <স্পেস> পিন নম্বর লিখে ১৬২২২ নম্বরে পাঠান।

দ্বিতীয় বার্তা পাঠানো হলে, আপনি একটি অভিনন্দন বার্তা পাবেন. অভিনন্দন বার্তায় আপনার সমস্ত তথ্যের পাশাপাশি একটি ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড অন্তর্ভুক্ত থাকবে। এই ইউজার আইডি এবং পাসওয়ার্ড ব্যবহার করে, আপনাকে পরে রাজধানী উন্নয়ন কর্ত্রীপাখা অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।
রাজউক চাকরির বিজ্ঞপ্তি ও অ্যাডমিট কার্ড ২০২২ - rajuk.teletalk.com.bd
রাজউক চাকরির বিজ্ঞপ্তি ও অ্যাডমিট কার্ড ২০২২ - rajuk.teletalk.com.bd

রাজউক অ্যাডমিট কার্ড ডাউনলোড 2022

প্রার্থীদের এসএমএসের মাধ্যমে অ্যাডমিট কার্ড ইস্যু সম্পর্কে অবহিত করা হবে। বিজ্ঞপ্তিটি রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট, rajuk.gov.bd-এও প্রকাশিত হবে। এসএমএস পাওয়ার পর প্রার্থীরা নিয়োগের ওয়েবসাইটের নির্ধারিত বিকল্প থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

শুধুমাত্র যোগ্য প্রার্থীদের তারিখ, সময় এবং কেন্দ্রের নাম ও ঠিকানা SMS এর মাধ্যমে জানানো হবে। এই সমস্ত তথ্যও অ্যাডমিট কার্ডে উল্লেখ থাকবে।

পরীক্ষার তারিখ: রাজউকের পরীক্ষার তারিখ, সময়, পরীক্ষার কেন্দ্র ও ঠিকানা অ্যাডমিট কার্ডে উল্লেখ আছে। পরীক্ষার বিজ্ঞপ্তিতে পরীক্ষা সংক্রান্ত সমস্ত তথ্য এবং নির্দেশাবলী রয়েছে।

রাজউক অ্যাডমিট কার্ড কিভাবে ডাউনলোড করবেন?

যোগ্য প্রার্থীরা MCQ/লিখিত পরীক্ষা সংক্রান্ত বার্তা পাওয়ার পর অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। প্রার্থীরা এসএমএস না পেলেও অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। অ্যাডমিট কার্ড ডাউনলোড শুরুর তারিখ এসএমএস এবং বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে। প্রার্থীদের নির্ধারিত সময়ের মধ্যে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে।

এটি rajuk.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করা যাবে [ডাউনলোড করতে এখানে ক্লিক করুন]। এই ওয়েবসাইটের লগইন অপশনটি ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে ডাউনলোড করা যাবে। প্রার্থীদের এসএমএসের মাধ্যমে ইউজার আইডি, পাসওয়ার্ড এবং ডাউনলোড লিঙ্ক দেওয়া হবে। অনলাইনে আবেদন করার পর প্রার্থী যে ইউজার আইডি এবং পাসওয়ার্ড পেয়েছেন তা দিয়ে লগ ইন করেও এটি ডাউনলোড করা যাবে।

যদি কোনো প্রার্থী তাদের ইউজার আইডি এবং পাসওয়ার্ড হারায়, তাহলে একই ওয়েবসাইটের রিকভারি অপশন থেকে তা পুনরুদ্ধার করা যাবে।

আসন পরিকল্পনা

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং দৈনিক সংবাদপত্রে পরীক্ষার সময়সূচী, কেন্দ্র, স্থান এবং অন্যান্য তথ্য প্রকাশ করা হবে। পরীক্ষার্থীদের এসএমএসের মাধ্যমে পরীক্ষার তারিখ জানিয়ে দেওয়া হবে। অ্যাডমিট কার্ড ডাউনলোড করার পরে আপনি পরীক্ষার তারিখ, স্থান, সময়, ঠিকানা এবং অন্যান্য তথ্য পাবেন। পরীক্ষার আগে কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইটে বিস্তারিত আসন পরিকল্পনা প্রকাশ করবে। MCQ, লিখিত বা ভাইভা ভয়েসের জন্য আসন পরিকল্পনা উপলব্ধ থাকলে আপনি এখানে সমস্ত আপডেট তথ্য পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button