AdmissionUniversity Admission

জাবি ভর্তি পরীক্ষার তারিখ, রুটিন ২০২২ এবং আসন পরিকল্পনা ডাউনলোড করুন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার তারিখ, রুটিন ২০২২ এবং আসন পরিকল্পনা ডাউনলোড করুন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জাবি ভর্তি পরীক্ষার তারিখ, পরীক্ষার রুটিন এবং বিস্তারিত আসন পরিকল্পনা এখানে পাওয়া যাবে। এ বছর জাবি ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে ৩১ জুলাই থেকে ১১ আগস্ট পর্যন্ত। সুতরাং, কর্তৃপক্ষ জাবি ভর্তি পরীক্ষার তারিখ এবং অফিসিয়াল ওয়েবসাইটে রুটিন ঘোষণা করবে। A, B, C, C1, D, E, F, G, H এবং I ইউনিটের JU ভর্তি আসন পরিকল্পনা 2022 এখানে প্রদান করবে। আপনি যদি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার প্রার্থী হন এবং ভর্তি পরীক্ষায় বসার জন্য আসন পরিকল্পনা খুঁজছেন, তাহলে আপনি সঠিক জায়গা।

আপনি juniv-admission.org ওয়েবসাইট থেকে আবেদনকারীদের মোবাইল নম্বর এবং ইউনিট প্রদান করে আপনার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আসন পরিকল্পনা 2022 পরীক্ষা করতে পারেন। প্রতিটি ইউনিটের আসন পরিকল্পনা ভর্তি পরীক্ষার 2 বা 3 দিন আগে প্রকাশিত হবে। সুতরাং, আপনি এখান থেকে সহজেই JU আসন পরিকল্পনা 2022 খুঁজে পেতে পারেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা 31 জুলাই 2022 থেকে শুরু হবে। ভর্তি পরীক্ষা শুরু হবে ক ইউনিটের ভর্তি পরীক্ষা দিয়ে। প্রথম দিনে ৫ শিফটে ক ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা 11 আগস্ট 2022 এ C ইউনিট ভর্তি পরীক্ষার মাধ্যমে শেষ হবে। যাইহোক, প্রতিটি ইউনিট জাবি ভর্তির আসন পরিকল্পনা অনলাইনের মাধ্যমে পাওয়া যাবে।

JU ভর্তি পরীক্ষার তারিখ 2022

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হবে ৩১ জুলাই এবং শেষ পরীক্ষা অনুষ্ঠিত হবে ১১ আগস্ট। প্রতিটি ইউনিট এবং শিফট ভিত্তিক পরীক্ষার সময়সূচী শীঘ্রই ঘোষণা করা হবে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার সময়সূচি বিজ্ঞপ্তি 2022 অনুসারে, প্রতিদিন পাঁচটি শিফট হতে চলেছে। আমরা রোল-ওয়াইজ প্রতি দিনের শিফ্ট প্ল্যান এবং “কীভাবে JU ভর্তি পরীক্ষার সিট প্ল্যান 2022 চেক করতে হয়” এর প্রক্রিয়া নীচে ভাগ করেছি।

জাবি ভর্তি আসন পরিকল্পনা 2022

অফিসিয়াল লিঙ্ক juniv-admission.org আপনাকে শিক্ষার্থীদের জন্য JU আসন পরিকল্পনার বিশদ প্রদান করে। প্রার্থীরা আবেদনকারীদের মোবাইল নম্বরটি প্রবেশ করে তাদের ভর্তি পরীক্ষার আসন পরিকল্পনা চেক করতে পারেন যা তিনি/তিনি আবেদনের সময় প্রদান করেন। যাইহোক, প্রতিটি ইউনিটের ভর্তি পরীক্ষা কয়েকটি শিফটের ব্যবস্থা দ্বারা অনুষ্ঠিত হবে। এখন, প্রতিটি শিফটে ভর্তির সময় এবং সময়কাল পরীক্ষা করুন।

  • ১ম শিফট: সকাল 9:00 টা থেকে 9:45 টা পর্যন্ত।
  • ২য় শিফট: সকাল ১০:৩০ থেকে ১১:১৫ পর্যন্ত।
  • ৩য় শিফট: দুপুর 12:00 থেকে 12:45 pm
  • ৪র্থ শিফট: 1:45 pm থেকে 2:30 pm।
  • ৫ম শিফট: 3:15 pm থেকে 4:00 pm।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আসন পরিকল্পনা

এখন, প্রশ্ন হল “কীভাবে প্রতিটি ইউনিটের জন্য জাবি ভর্তি পরীক্ষার আসন পরিকল্পনা চেক করবেন? শিক্ষার্থীরা juniv-admission.org অফিসিয়াল সাইটের মাধ্যমে তাদের আসন পরিকল্পনা পরীক্ষা করতে পারে। এর পাশাপাশি, আসন পরিকল্পনা জাতীয় দৈনিক এবং আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে। প্রতিটি ইউনিট এবং শিফট আসন পরিকল্পনা পার্থক্য. সুতরাং, আসন পরিকল্পনা এবং মানচিত্র পেতে নীচে দেখুন।

  • লিঙ্ক juniv-admission.org বা সরাসরি লিঙ্কে যান
  • আপনার আবেদনকারীদের মোবাইল নম্বর লিখুন
  • উপলব্ধ ইউনিট আসন পরিকল্পনা চেক করুন
  • সিট প্ল্যান (বিল্ডিং নাম এবং রুম নম্বর) আপনার অ্যাকাউন্টের প্রথম পৃষ্ঠায় প্রদর্শিত হবে।

এছাড়াও আমরা আপনাকে ভর্তি পরীক্ষার সময়সূচী এবং বিস্তারিত ইউনিট ভর্তি পরীক্ষার সময় এবং তারিখ প্রদান করি। একবার পরীক্ষা নেওয়া হলে আমরা জাবি ভর্তি পরীক্ষার প্রশ্নের সমাধান পিডিএফ ফাইল শেয়ার করব। তাই নিজেকে আপডেট রাখতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।

Related Articles

Back to top button

Adblock Detected

Please Disable your Ad Blocker.