Result

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট ২০২২

আল হাইয়াতুল উলইয়া রেজাল্ট ২০২২

আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট ২০২২ 19 মে 2022 এ প্রকাশিত হবে। ফলাফলটি কওমী মাদ্রাসা বোর্ড থেকে প্রকাশ করা হবে। কর্তৃপক্ষ বলেছে, ফলাফল 19 মে 2022 এ দুপুর 12.00 টায় প্রকাশিত হবে। পরীক্ষাটি 21 মার্চ থেকে শুরু হয়েছিল এবং 31 মার্চ 2022 পর্যন্ত চলেছিল৷ পরীক্ষাটি বাংলাদেশের 222 কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছিল৷

আল-হাইয়াতুল উলইয়া লিল-জামিয়াতিল কওমিয়া মাদ্রাসা হল সরকার স্বীকৃত ইসলামী শিক্ষা বোর্ড। সরকার 11 এপ্রিল, 2016 এ বোর্ডের অধীনে কওমি মাদ্রাসার সর্বোচ্চ স্তর দাওরায়ে হাদিসকে (ইসলামী শিক্ষা ও আরবি) মাস্টার্সের মর্যাদা দেয়। এখানে উল্লেখ করা হয়েছে যে, দাওরা হাদিস সাধারণ শিক্ষায় মাস্টার্স প্রোগ্রামের সমতুল্য।

দাওরা হাদিস ফলাফল 2022

আমরা ইতিমধ্যেই আপনাকে জানিয়েছি যে, আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতুল কওমিয়া রেজাল্ট ২০২২ 19 মে প্রকাশিত হবে। কিছু দিন আগে, ফলাফল প্রকাশের তারিখ ছিল 16 মে যা বাংলাদেশে কোভিড -19 পরিস্থিতির কারণে বাতিল করা হয়েছে।

এই বছর 22 হাজারেরও বেশি শিক্ষার্থী ফলাফলের জন্য অপেক্ষা করছে। Covid-19 এবং লক-ডাউনের কারণে, আমরা অফিসিয়াল ওয়েবসাইট এবং আমাদের ওয়েবসাইট থেকে অনলাইনে ফলাফল সংগ্রহ করার পরামর্শ দিই।

বাংলাদেশের দাওরায় হাদিসের কেন্দ্রীয় পরীক্ষার ফল প্রকাশ করেছে কওমি শিক্ষা বোর্ড। পাস করেছে ৭২ দশমিক ৭৫ শতাংশ। এর মধ্যে 62.10 শতাংশ ছাত্র ছাত্র এবং 56.21 শতাংশ ছাত্রী। রোববার এ ফলাফল ঘোষণা করেন আল-হাইয়াতুল উলয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা মাহমুদুল হাসান।

আলহাইতুল্য দাওরা হাদিসের ফলাফল প্রকাশের দিন?

এই বছর প্রায় 22,342 জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে পাস করেছে ১৮ হাজার ২৩২ জন। এর মধ্যে 11,360 জন ছাত্র এবং 4,752 জন ছাত্রী। পাসের হার পুরুষদের জন্য 62.10 এবং মহিলাদের জন্য 56.21।

মমতাজ (স্টার মার্ক) পেয়েছে 933 জন ছাত্র এবং 57 জন ছাত্রী। জায়েদ জিদ্দান (১ম) বিভাগে পাস করেছে সাড়ে তিন হাজার ছাত্র ও ৬১ জন ছাত্রী। জায়েদ (দ্বিতীয়) বিভাগে চার হাজার ৮৯১ শিক্ষার্থী, দুই হাজার ২৬১ জন শিক্ষার্থী এবং দুই হাজার ৫৭ জন শিক্ষার্থী এবং মকবুল (তৃতীয়) বিভাগে এক হাজার ৭৪৪ জন শিক্ষার্থী পাস করেছে।

সুতরাং, ফলাফল 19 মে 2022 এ দুপুর 12.00 এ প্রকাশিত হয়েছে

তলদেশে ৯৩টি ছাত্র ও ১৩৮টি পুলিশ মারকাজে পরীক্ষা হয়। আজ ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী, ১৯ মে ২০২২ ইসাব্দের ফলাফলের ফলাফল করছি।

দাওরা হাদিস রেজাল্ট অনলাইন

আপনি অনলাইন থেকে দাওরা হাদিসের ফলাফল দেখতে পারেন। কর্তৃপক্ষ অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করেছে। তারা আপনাকে সমস্ত শিক্ষার্থীর ফলাফল ডাউনলোড করতে পিডিএফ ফাইল সরবরাহ করে। আপনি সহজেই মোবাইল এসএমএস বা অনলাইনের মাধ্যমে 2 মিনিটের মধ্যে আপনার ফলাফল খুঁজে পেতে পারেন। আমি আপনার সাথে উভয় উপায়ে বর্ণনা করব।

রেজাল্ট ডাউনলোড করতে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করুন

দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফল – ১৪৪২ হিজরী/১৪২৭ বঙ্গাব্দ/২০২১ ঈসাব্দ

রোলঃ N/Aনামঃ N/A

বিভাগঃ রাসিবকিরাআতঃ N/Aসর্বমোটঃ N/A

বিষয় ফলাফল
বুখারী ১ম N/A
বুখারী ২য় N/A
মুসলিম ১ম N/A
মুসলিম ২য় N/A
তিরমিযী ১ম N/A
তিরমিযী ২য় N/A
আবু দাউদ N/A
নাসাঈ ও ইবনু মাজাহ N/A
শরহু মা’আনিল আসার N/A
মুওয়াত্তাআন N/A
সর্বমোট N/A
  • অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্ক দেখুন
  • ডান পাশের ফলাফল বোতামে ক্লিক করুন
  • ফলাফল ক্লিক করুন: 2022/1442 লিঙ্ক
  • আপনার তথ্য প্রদান করুন এবং সাবমিট বাটনে ক্লিক করুন

দাওরা হাদিসের ফলাফল এসএমএসের মাধ্যমে

এসএমএসে পাঠিয়ে আপনার দাওরা হাদিসের ফলাফল পেতে পারেন। এর জন্য স্মার্টফোনের প্রয়োজন নেই আপনি সাধারণ ফোন ব্যবহার করেও এটি করতে পারেন। বাংলাদেশের সকল অপারেটর যেমন গ্রামীণ ফোন, বাংলালিংক, এয়ারটেল এবং টেলিটক আমাদের এই সুবিধা দেয়। এটি অবিলম্বে ফলাফল পেতে একটি স্মার্ট উপায়. নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

আপনার হ্যান্ডসেটের বার্তা বিভাগে যান

HTR <SPACE> রোল নম্বর টাইপ করুন 9933 নম্বরে পাঠানো হয়েছে

আল হাইয়াতুল উল্যা বোর্ড

আল হাইয়াতুল উলয়ার ছয়টি ভিন্ন শিক্ষা বোর্ড রয়েছে। ওই সব কওমি মাদ্রাসা প্রতিষ্ঠান। শিক্ষার্থীরা ওই বোর্ডের অধীনে পরীক্ষায় অংশগ্রহণ করে। সকল বোর্ডের জন্য একই সময়ে ফলাফল প্রকাশ করা হবে। বোর্ডের তালিকাটি দেখুন:
বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ
ইত্তেহাদুল মাদারিসিল কওমিয়া চট্টগ্রাম
বেফাকুল মাদারিসিল কওমিয়া গওহরডাঙ্গা
তানজীমুল মাদারিসিল ওয়াকমিয়া
আজাদ দ্বীনি এদারা বোর্ড সিলেট
জাতীয় দ্বীনি মাদ্রাসা শিক্ষা বোর্ড

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please Disable your Ad Blocker.