Special Reports

BOESL কোরিয়া লটারি ২০২২ অনলাইনে আবেদন করুন

BOESL কোরিয়া লটারি ২০২২ অনলাইনে আবেদন করুন - দক্ষিণ কোরিয়া লটারি ২০২২

BOESL কোরিয়া লটারি ২০২২ অনলাইনে আবেদন করুন  এখানে। দক্ষিণ কোরিয়া লটারি অ্যাপ্লিকেশন 2022 নন কোরিয়ান ভাষা শিক্ষার জন্য 29 আগস্ট 2022 তারিখে অনুষ্ঠিত হবে। সুতরাং, যারা BOESL ইপিএস টপিক কোরিয়া লটারি নিবন্ধন 2022 নির্দেশাবলী এবং বিবরণ খুঁজছেন, আপনার যা জানা দরকার তা পেতে এই পোস্টটি পড়ুন। আমরা সার্কুলার এবং আবেদন প্রক্রিয়ার প্রতিটি বিবরণ প্রদান করেছি। কোরিয়ান লটারি অ্যাপ্লিকেশন 2022 কীভাবে পূরণ করবেন তার জন্য আপনি একটি ভিডিও নির্দেশনাও পাবেন। BOESL GOV BD কোরিয়া-বাংলাদেশ ইপিএস টপিক নিবন্ধন সার্কুলার প্রকাশ করুন। প্রার্থীদের eps.boesl.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে নিবন্ধন করতে হবে। আসুন দক্ষিণ কোরিয়া লটারি 2022 নিবন্ধন এবং আবেদন প্রক্রিয়া পরীক্ষা করি।

EPS-TOPIK CBT অনলাইন রেজিস্ট্রেশন 2022

দক্ষতা পরীক্ষায় শরীর কঠোর পরিমাপ করা হবে এবং রঙ পরীক্ষা নেওয়া হবে। আপনি রঙ পরীক্ষা ব্যর্থ হলে আপনার আবেদন মুছে ফেলা হবে. ‘কোরিয়ান ভাষা বিশেষজ্ঞ’ বিভাগের পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। কিন্তু লটারি বিভাগের পরীক্ষার তারিখ ঠিক করা হয়নি। এটি 2023 সালে অনুষ্ঠিত হবে। পরীক্ষার জন্য প্রস্তুত থাকুন এবং নিশ্চিত করুন যে আপনি পাস করতে পারেন।

কোরিয়ান ভাষা বিভাগ:

আবেদন করুন: ২৮ আগস্ট (সকাল ৮টা থেকে রাত ১২টা)।
প্রথম 11,000 প্রার্থী
ফি: বিকাশ দ্বারা 3600

লটারি বিভাগ:

আবেদনের তারিখ: 29-31 আগস্ট 2022
ফলাফল: 4ই সেপ্টেম্বর 2022
ফি: 500
আবেদনের লিঙ্ক: eps boesl gov bd

Eps.boesl.gov.bd রেজিস্ট্রেশন পদ্ধতি ইপিএস টপিক লটারির আবেদন ২৯শে আগস্ট ২০২২ থেকে শুরু হয় তাই আজই সকল আবেদনকারীরা কোরিয়া লটারিতে আবেদন করেন।

কোরিয়া লটারি 2022 নিবন্ধন

eps boesl gov bd ওয়েব পেজে কোরিয়া লটারি 2022-এর জন্য আবেদন করতে ইচ্ছুক অনেকেই আছেন। তবে তাদের সবাই এর জন্য আবেদন করতে পারবে না। কারণ, প্রার্থীদের কিছু শর্ত পূরণ করতে হয়। আপনি সার্কুলার থেকে আরও তথ্য জানতে পারবেন।

    • শিক্ষাগত যোগ্যতা- ন্যূনতম এসএসসি বা সমমানের
    • বয়স: 40 এর নিচে হতে হবে
    • প্রার্থীর অবশ্যই বৈধ পাসপোর্ট থাকতে হবে
    • কোরিয়ান ভাষা বুঝতে, পড়তে এবং বলতে হবে
    • মাদকাসক্ত অনুমোদিত নয়
    • এখন বা আগে কোনো থানায় মামলা করা উচিত নয়
    • কোনো সমস্যা ছাড়াই বিদেশ যাওয়ার অনুমতি

BOESL কোরিয়া লটারি ২০২২ অনলাইনে আবেদন করুন আপনি যদি মনে করেন যে আপনি এই সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করেছেন, তাহলে শীঘ্রই eps boesl gov bd ওয়েব লিঙ্কে আপনার আবেদন জমা দিন। সরাসরি ওয়েবসাইটে যেতে আমাদের দেওয়া লিঙ্কটি অনুসরণ করুন যেখানে আপনি কোরিয়া ভিসা লটারির জন্য আবেদন করতে পারেন। এটি আপনার জন্য সহজ হয়েছে, আপনাকে ওয়েবসাইট লিঙ্কটি অনুসন্ধান করতে হবে না। বাংলাদেশিদের জন্য অর্থ উপার্জনের ভালো সুযোগ। অনেকে স্থায়ী হতে বা তাদের পরিবারের জন্য ভাল অর্থ উপার্জন করতে বিদেশে যেতে চান। এই লটারি আপনার জন্য সক্ষম হওয়ার সুযোগ হতে পারে। এখান থেকে আপনি আপনার কোরিয়া অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণ করতে পারেন। সব বিস্তারিত জানতে আরো পড়ুন.

কোরিয়া লটারি 2022 রেজিস্ট্রেশন

আমরা লক্ষ্য করেছি যে অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হওয়ার পর থেকে অনেকেই দক্ষিণ কোরিয়া লটারির আবেদনের নিয়ম এবং যোগ্যতা সম্পর্কে জিজ্ঞাসা করেছেন। তাই আজকের পোস্টে আমরা দক্ষিণ কোরিয়া লটারির জন্য অনলাইনে কীভাবে আবেদন করতে হয় তা বিস্তারিতভাবে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। সুতরাং আপনি যদি দক্ষিণ কোরিয়া লটারির প্রার্থী হন তবে অবশ্যই সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার চূড়ান্ত আবেদনটি করুন।দক্ষিণ কোরিয়া ভাষা দক্ষ ব্যক্তিদের জন্য, দক্ষিণ কোরিয়া লটারি আবেদন 28শে আগস্ট থেকে শুরু হয় এবং ইতিমধ্যে একই দিনে শেষ হয়৷ এখন, নন-কোরিয়া ভাষা শিক্ষার আবেদন প্রক্রিয়া 29 আগস্ট 2022 থেকে শুরু হবে।

আবেদনের যোগ্যতা

      • আগ্রহী আবেদনকারীদের কোরিয়ান ভাষায় দক্ষ হতে হবে,
      • জড়িত আবেদনকারীদের ‘জন্ম বছর 29 আগস্ট 1982 থেকে 28 আগস্ট 2004 হতে হবে,
      • আবেদনকারীরা অপরাধী নন,
      • জড়িত আবেদনকারীদের যে কোনো সময় বাংলাদেশের বাইরে যেতে অনুমতি দিতে হবে,
      • জড়িত আবেদনকারীদের এমআরপি (মেশিন রিডেবল পাসপোর্ট) দ্বারা নিবন্ধন করতে হবে,
      • আবেদনকারীদের আবেদনকারীর পুরো নাম, জন্ম তারিখ, পাসপোর্ট নম্বর, ছবির স্ক্যান কপি (45-60KB) এবং মোবাইল নম্বর ইত্যাদি ইনপুট করতে হবে।

BOESL কোরিয়া লটারি ২০২২ আবেদন করার নিয়ম

আবেদন করার জন্য প্রার্থীদের আবেদনপত্র পূরণ করতে হবে। CBT-এর জন্য আবেদন করার সময় আপনাকে আপনার স্ক্যান করা পাসপোর্টের কপি আপলোড করতে হবে। সুতরাং, জড়িত আবেদনকারীদের BOESL EPS TOPIK CBT অনলাইন রেজিস্ট্রেশন ফর্ম 2022-এ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। BOESL ওয়েবসাইটের ঠিকানা www.boesl.org.bd বা eps.boesl.org.bd।

      • প্রথমে বাংলাদেশ BOESL অফিসিয়াল পেজে যান: eps.boesl.org.bd
      • তারপর বৈধ তথ্য দিয়ে পৃষ্ঠাটি পূরণ করুন।
      • পুরো নাম (পাসপোর্ট অনুযায়ী)
      • তারপর জন্ম তারিখ (পাসপোর্ট অনুযায়ী)
      • তারপর পাসপোর্ট নম্বর (N.B: স্পেস ছাড়া পাসপোর্ট নম্বর)
      • তারপর স্ক্যান করে পাসপোর্টের ছবি (ছবির আকার 40-60 কেজি)

এখন সব তথ্য চেক করা আছে চেক করুন. আপনি যদি কোনো ভুল তথ্য দেন, তাহলে কর্তৃপক্ষ আবেদনটি প্রত্যাখ্যান করবে (N.B: আবেদনপত্র সাবধানে পূরণ করুন। সামান্য ভুলের কারণে আপনি আপনার কাঙ্ক্ষিত চাকরি হারাতে পারেন। যাতে কোনো ভুল না হয়)।

শেষ কথা

বাংলাদেশ BOESL কিছু লোককে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে কাজ করার অনুমতি দেয়। সম্পূর্ণ পদ্ধতি ইপিএস টপিক বোর্ড দ্বারা নিয়ন্ত্রিত হয়। আবেদনকৃত প্রার্থীরা দক্ষিণ কোরিয়া প্রজাতন্ত্রে উত্পাদনকারী সংস্থায় কাজ করার সুযোগ পাবেন। আপনাকে মনে রাখতে হবে যে এটি “আগে আসলে, আগে পরিবেশন করুন” পদ্ধতি।

কোরিয়া লটারির জন্য আপনার আবেদন জমা দিতে আপনি প্রদত্ত লিঙ্কে যেতে পারেন। তবে এটি করতে অভ্যস্ত যে কোনও বিশেষজ্ঞের সাহায্য নেওয়া ভাল। মনে রাখবেন, আবেদনের সময় কোনো ভুল পরে এডিট করা যাবে না। এটি আপনার কোরিয়াতে কাজ করার স্বপ্নের জন্য ক্ষতিকারক হতে পারে। গত বছর eps boesl gov bd-এ লটারির জন্য প্রায় ২ লাখ মানুষ আবেদন করেছিলেন। কাজের ভিসার আবেদনের জন্য প্রার্থীকে সমস্ত শারীরিক, দক্ষতা, ভাষা পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your Ad Blocker.