Government JobJob CircularResult

২য় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ দেখুন

২য় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

২য় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ দিয়েছে। MCQ পরীক্ষার প্রাথমিক বিদ্যালয় শিক্ষকের ফলাফল 2022 এখানে পাওয়া যাবে। ডিপিই প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির ফলাফল ঘোষণা করেছে – www.dpe.gov.bd প্রাথমিক ফলাফল। “প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল 2022” www.dpe.gov.bd-এ পাওয়া যাবে। সকল প্রার্থীকে ডিপিই এর অধীনে প্রাথমিক সহকারী শিক্ষকের ফলাফল পরীক্ষা করতে হবে। প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির ফলাফলের সমস্ত সম্পর্কিত তথ্য খুঁজুন এবং সংগ্রহ করুন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর “প্রাথমিক সহকারী শিক্ষক” পদের জন্য প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। PEDP-3 নতুন প্রকল্পের অধীনে মোট 7500 প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ করা হবে। প্রাথমিক সহকারী শিক্ষকের ফলাফল আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হবে

প্রাথমিক পরীক্ষার ফলাফল 2022 PDF

প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরির ফলাফল 2022। সমস্ত প্রার্থীরা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ফলাফল 2022 সংগ্রহের পাশাপাশি পরীক্ষা করতে সক্ষম। DPE আনুষ্ঠানিকভাবে www.dpe.teletalk.com.bd এর মাধ্যমে প্রাথমিক শিক্ষক ফলাফল দিয়েছে। পরীক্ষার্থীরা তাদের “ইউজার আইডি” এবং “পাস ওয়ার্ড” প্রবেশের মাধ্যমে প্রাথমিক সহকারী শিক্ষকের ফলাফল পরীক্ষা করতে নীচের ডিপিই লিঙ্কটি সহজেই খুঁজে পায়। প্রার্থীরা প্রাথমিক শিক্ষক চাকরির ফলাফলের বিশদ তথ্য খুঁজে পান।

নির্দ্বিধায় আপনার প্রাথমিক শিক্ষকের লিখিত পরীক্ষার ফলাফল 2022 সংগ্রহ করুন। ফলাফল দেখতে নিচে প্রয়োজনীয় তথ্য প্রদান করুন। প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষা শেষবারের মতো 2022 সালের মে অনুষ্ঠিত হয়েছিল। এই প্রক্রিয়া সম্পন্ন করার পর প্রাথমিক সহকারী শিক্ষক ভাইভা পরীক্ষা অনুষ্ঠিত হবে। এখন প্রার্থীরা অধীর আগ্রহে প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছেন। প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার ফলাফল শীঘ্রই প্রকাশিত হবে।

প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষকের ফলাফল 2022

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ডিজিটাল পদ্ধতিতে “সহকারী শিক্ষক নিয়োগ” পরীক্ষা নিয়েছে। আমরা দেখেছি আগের নিয়োগ পরীক্ষা সারা দেশে একদিন নেওয়া হয়েছিল। ২০২২ সাল থেকে নিয়োগের ডিপিই বিভিন্ন জেলায় বিভিন্ন সময়ে প্রাথমিক সহকারী শিক্ষকের লিখিত পরীক্ষা দিয়েছে। সম্ভবত 7 থেকে 15টি জেলাভিত্তিক পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে একদিন এবং অন্যান্য জেলা পরীক্ষা কয়েক দিন পরে নেওয়া হবে। প্রকৃতপক্ষে পরীক্ষার হলে নকল অ্যাক্টিভেটের জন্য এটি ঘটে। পাশাপাশি কিছু অপরাধী ব্যক্তি পরীক্ষা শুরুর আগেই প্রশ্নপত্র বের করে দেয়।

প্রাথমিক সহকারী স্কুল শিক্ষক ফলাফলের তারিখ

প্রাথমিক সহকারী শিক্ষকের অনলাইন আবেদন 7ই জুলাই, 2022 শুরু হয়েছিল এবং জমা দেওয়ার শেষ তারিখ ছিল 28শে জুলাই, 2022। এই PEDP-3 প্রকল্পে 3টি পার্বত্য জেলা ছাড়া বাংলাদেশের 64টি জেলায় একই সময়ে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ শুরু হয়েছিল। প্রাথমিক সহকারী শিক্ষক অনলাইনে আবেদনের পরিষেবার মূল্য নির্ধারণ করা হয়েছিল 150/- এবং এই ফি টেলিটক মোবাইল ফোন দ্বারা প্রদান করা হয়েছিল।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার “প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষা” এর জন্য এই ধরনের ডিজিটাল পদ্ধতি গ্রহণ করেছে। পরীক্ষা কমিটি আধা ঘণ্টা আগে প্রশ্নপত্র পাবে। ডিপিই মনে করে ডিজিটাল নিয়োগ পরীক্ষা পদ্ধতি পরীক্ষার ঠিক আগে অবাঞ্ছিত সক্রিয় বন্ধ করতে পারে।

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের ফলাফল

প্রাথমিক শিক্ষক লিখিত পরীক্ষার ফলাফল 2022 সমস্ত পরীক্ষা কেন্দ্রের জন্য dpe.teletalk.com.bd বা dpe.gov.bd এ প্রকাশিত। আপনার ফলাফল খুঁজে পেতে কোন সন্দেহ নেই. আপনি নিরাপদে ফলাফল চেক আছে. প্রতি বছর বাংলাদেশ শিক্ষা অধিদপ্তর (DPE) দ্বারা প্রাথমিক সহকারী শিক্ষকের চাকরিতে নির্দিষ্ট সংখ্যক প্রার্থী নিয়োগ করা হয়। বাংলাদেশে প্রাথমিক স্তরে পর্যাপ্ত শিক্ষকের অভাব দূর করার এই কর্মসূচি সত্যিই প্রশংসনীয়।
২য় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ দেখুন

প্রাথমিক ফলাফল কবে দিবে?

সম্প্রতি, প্রাথমিক ফলাফল কোবে ডিবে বর্তমানে বাংলাদেশে এখন একটি ভাইরাল প্রশ্ন। আমি আশা করি প্রাথমিক ফলাফল সেপ্টেম্বর মাসের ২য় সপ্তাহে দিবে। এবং পিএসসি ফলাফল 2022 24 ই ডিসেম্বর 2022 এ প্রকাশিত হবে।

প্রাথমিক ১ম ধাপের পরীক্ষার ফলাফল

প্রাথমিক সহকারী শিক্ষক 1ম পর্বের পরীক্ষার ফলাফল প্রকাশের পর এখানে থাকবে। তাই এই পেজটিকে বুকমার্ক করুন এবং ভিজিট করতে থাকুন। প্রত্যাশিত 3য় ধাপের ফলাফল প্রকাশের তারিখ হল 15, 16 বা 17 সেপ্টেম্বর 2022।

প্রাথমিক পরীক্ষার ফলাফল ২য় পর্ব ২০২২

আপনার প্রাথমিক শিক্ষকের ফলাফল পরীক্ষা করার জন্য 2টি পদ্ধতি রয়েছে। আপনি প্রাথমিক পরীক্ষার ফলাফল পিডিএফ ডাউনলোড করতে পারেন। পিডিএফ ফাইলে আপনি আপনার রোল চেক করতে পারেন। উত্তীর্ণ প্রার্থীর রোল নম্বর তাদের দেখানো হয়। আপনি পাস করলে সেখানে আপনার রোল দেখতে পাবেন। দ্বিতীয় উপায় হল অনলাইন। আপনি প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট থেকে এটি পরীক্ষা করতে পারেন।

দ্বিতীয় পর্বে অনেক জেলাকে পরীক্ষার জন্য অন্তর্ভুক্ত করা হয়েছিল। অনেক আবেদনকারী থাকলেও কোনো সমস্যা ছাড়াই পরীক্ষা নেওয়া হয়। সমস্ত আবেদনকারী তাদের পরীক্ষায় খুশি ছিল। কিন্তু পরীক্ষা ভালো না হওয়ায় তাদের কেউ কেউ অসন্তুষ্ট ছিল। তাই তারা এখন ডিপিই প্রাথমিক শিক্ষক ফলাফল প্রকাশের জন্য অপেক্ষা করছে।

দ্বিতীয় পর্বের পরীক্ষায় ৩১টি জেলার পরীক্ষার্থী অংশগ্রহণ করেছিল। অনেক প্রার্থী আছে যারা গুগলে প্রাইমারি পোরিখর রেজাল্ট হিসেবে সার্চ করে। কিন্তু তাতে তাদের ফল পাওয়া যায়নি। তারা জানে না যে আমরা এখানে ফলাফল প্রকাশ করেছি। কয়েকদিন আগে ডিপিই চেয়ারম্যান ঘোষণা করেন, দ্বিতীয় পর্বের প্রাথমিক ফলাফল শীঘ্রই প্রকাশ করা হবে। তাই তারা পরীক্ষার তারিখ থেকে 20 দিন পর আজ প্রাথমিক শিক্ষকের ফলাফল প্রকাশ করেছে। এটি তাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

dpe gov bd-এ প্রাথমিক শিক্ষকের ফলাফল

ডিপিই ঘোষণা করেছে যে 2022 সালের প্রাথমিক শিক্ষকের ফলাফল 2022 সালের জুনের প্রথম সপ্তাহে প্রকাশিত হবে। তাই সকল আবেদনকারীরা আমাদের ওয়েবসাইট এবং dpe gov bd ওয়েবসাইট যত তাড়াতাড়ি সম্ভব ফলাফল দেওয়া মেধা অবস্থানের জন্য অপেক্ষা করছে। তাই আসুন 2022 সালের এই প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল সম্পর্কে সমস্ত বিবরণ সম্পর্কে আলোচনা করি।

আপনার ফলাফল পেতে আপনাকে ওয়েবসাইট ভিজিট করতে হবে। দুটি ওয়েবসাইট আছে যা আপনার ডিপিই ফলাফল প্রদান করে। প্রথম dpe.teletelk.com.bd এবং dpe.gov.bd উভয়ই প্রাথমিক শিক্ষক ফলাফল প্রকাশের জন্য দায়ী ওয়েবসাইট। আপনার ফলাফল জানতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  • এই ওয়েবসাইটে যান http://www.dpe.gov.bd/
  • তারপর আপনার রোল নম্বর দিন
  • “জমা দিন” টিপুন এবং আপনার ফলাফল পান। আপনি এটির একটি রঙিন অনুলিপি ডাউনলোড এবং মুদ্রণ করতে পারেন।

DPE ফলাফল 2022 এর PDF ডাউনলোড করার পরে আবেদনকারীরা রোল নম্বর দ্বারা ফলাফল দেখতে পারেন। অনলাইনে ফলাফল পেতে dpe ওয়েবসাইটে যান পিডিএফ শীট জেলাভিত্তিক তালিকা এখান থেকে ডাউনলোড করুন।

শিক্ষার্থীরা 20 মে দ্বিতীয় পর্বের পরীক্ষার হলে উপস্থিত হয়েছিল। পরীক্ষা শেষ হওয়ার পর তারা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ফলাফল প্রকাশের জন্য। তাই এখন প্রার্থীরা খুশি, কারণ তারা তাদের ফলাফল খুঁজে পেয়েছে। 20শে মে অনুষ্ঠিত প্রাথমিক সহকারী শিক্ষকের পরীক্ষা, এখন সব শিক্ষার্থীরা অপেক্ষা করছে কবে ফলাফল পাওয়া যায়। প্রাথমিক পরীক্ষার ফলাফল 2022 এখন এই ওয়েবসাইটে উপলব্ধ। এই পোস্টে আমরা ২য় পর্বের পরীক্ষার প্রাথমিক ফলাফল প্রদান করছি

২য় পর্যায়ে প্রাথমিক ফলাফল 2022

প্রাথমিক দ্বিতীয় পর্বের ফলাফল এখানে প্রদান করা হয়. আপনি এখন আপনার রোল নম্বর দিয়ে আপনার ফলাফল পেতে পারেন। ইন্টারনেট সংযোগ থাকলে আপনি আপনার মোবাইল ফোন ব্যবহার করতে পারেন। শুধু dpe gov bd টাইপ করুন এবং আপনার ফলাফল পান।

ওয়েবসাইট dpe gov bd হল সমস্ত প্রাথমিক পরীক্ষার ফলাফল প্রকাশের জন্য দায়ী ওয়েবসাইট। তাই দ্বিতীয় পর্বের পরীক্ষার ফলাফলও এখানে প্রকাশ করা হলো। আপনি যদি আপনার ফলাফল পেতে চান তবে আপনি এখান থেকে পরীক্ষা করতে পারেন। এখন তারা অনলাইন থেকে তাদের প্রাথমিক শিক্ষক ফলাফল পেতে সক্ষম হবে। সুতরাং আপনি যদি সহকারী শিক্ষক পরীক্ষার প্রার্থী হন তবে আপনি এখন আপনার ডিপিই ফলাফল অনুসন্ধান করতে পারেন।

এই প্রাথমিক পরীক্ষার বেশিরভাগ পরীক্ষার্থীই কোনো চাকরি করেন না। তারা এই প্রাথমিক শিক্ষকের চাকরি পেতে চেয়েছিলেন। পরীক্ষায় পুরুষ ও মহিলা উভয় প্রার্থীই ছিলেন। ২য় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ দেখুন সেই সমস্ত লোকদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় যাদের চাকরির প্রয়োজন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button

Adblock Detected

Please Disable your Ad Blocker.